তাজা খবর
রাজনীতিতে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া?

রাজনীতিতে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া?

প্রিয়াঙ্কা চোপড়া যে ৩৬ বছর বয়সে বিয়ে করবেন তা ১৩ বছর আগেই ভবিষ্যৎবাণী করেছিলেন সঞ্জয় বি জুম্মানি। তিনি একজন অ্যাসট্রো নিউমেরোলজিস্ট। সংখ্যাতত্ত্ব বিচার করে ভবিষ্যতের কথা বলেন।

৩৬ বছর বয়সে প্রিয়াঙ্কা বিয়ে করবেন। ২০০৫ সালে এমন পূর্বাভাস দিয়েছিলেন সঞ্জয় বি জুম্মানি। মুম্বাইয়ের একটি ম্যাগাজিনে প্রকাশ হয়েছিল জুম্মানির ওই ভবিষ্যতবাণী। ঠিক ৩৬ বছর বয়সেই প্রিয়াঙ্কার হাতে রিং পরিয়ে বিয়ের প্রোপোজ করেন নিক জোনাস।

এবার প্রিয়াঙ্কা-নিক প্রসঙ্গে জুম্মানি বলেছেন, প্রিয়াঙ্কা এবং নিক দুজনেরই ওয়াটার এবং আর্থের লক্ষ্মণ আছে। তারা একে অপরের জন্য তৈরি। যেমন পৃথিবী আর জল। প্রিয়াঙ্কা এবং নিক দুজনেরই চাঁদ(নম্বর দুই) এবং নেপচুন (নম্বর সাত) দ্বারা শাসিত। এরফলে মানসিক স্থান পরিবর্তন হয়, মেজাজের একটু বদল ঘটে। খবর জি নিউজের।

সঞ্জয় বি জুম্মানির ভবিষ্যতবাণী অনুযায়ী ৪৫ বছর বয়সে প্রিয়াঙ্কা রাজনীতিতে যোগ দেবেন। এখন প্রশ্ন উঠেছে তাহলে কি ২০২৭ সালে রাজনীতির ময়দানে আসছেন প্রিয়াঙ্কা? সেই প্রশ্নের জবাব পেতে আপাতত অপেক্ষার কোনও বিকল্প নেই।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডেরও কাজ করছেন তিনি। তবে বর্তমানে প্রিয়াঙ্কাকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে। এরই মধ্যে বাগদান পর্ব সেরে ফেলেছেন তিনি। এখন চলছে বিয়ের প্রস্তুতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*