তাজা খবর
পুলিশ অফিসার হচ্ছেন সোনম কাপুর!

পুলিশ অফিসার হচ্ছেন সোনম কাপুর!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। ‘সঞ্জু’, ‘প্যাডম্যান’ ও ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমার পর এই অভিনেত্রী বেশ কিছু নতুন সিনেমায় অভিনয় করছেন। এরমধ্যে একটি হচ্ছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যাইসা লাগা’।

সম্প্রতি এই অভিনেত্রীর নতুন আরেকটি সিনেমার খবর জানা গেল। নিখিল আদভানি পরিচালিত ক্রাইম থ্রিলার ঘরনার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। আর এতে সোনমকে পাওয়া যাবে পুলিশ অফিসারের চরিত্রে। সিনেমাটি অভিনয়ের জন্য সোনমকে নিশ্চিত করা হয়েছে। খুব শিগগিরই নাম ঠিক না হওয়া সিনেমাটির শুটিং শুরু হবে। তবে এতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি।

এদিকে, সম্প্রতি ফ্যাশন ডিজাইনার অনিতা শ্রফ আদাজানিয়ার ‘চ্যাট শো’তে হাজির হয়েছিলেন অভিনেত্রী সোনম। প্রশ্ন করা হয়েছিল, বলিউডে ‘ট্রাবলমেকার’ কাকে মনে হয়? উত্তরে কাপুরকন্যা মুখে নিলেন কঙ্গনা রানাওয়াতের নাম! বলেন, ঝামেলা পাকাতে ওর জুড়ি নেই।

নতুন করে কঙ্গনাকে ‘ট্রাবলমেকার’ বললেও পরক্ষণেই কারণটাও ব্যাখ্যা করলেন, ও আমার মতোই স্পষ্টবাদী। ‘কফি উইথ করণ’-এ গিয়ে করণকে বলেছিল ‘স্বজনপ্রীতির ধারক ও বাহক’, এ নিয়ে কম পানি ঘোলা হয়নি। ‘আপ কি আদালত’-এ গিয়ে হৃতিক রোশান ও আদিত্য পাঞ্চোলির সঙ্গে সম্পর্ক নিয়ে নিঃসংকোচে খোলামেলা কথা বলেছিল, এসব নিয়েও ওকে কম ভুগতে হয়নি। ও সব সময় প্রথাবিরোধী কিছু করতে চায়, ও যা-ই বলুক একটা না একটা ঝামেলা হবেই! এটা আমার বেশ ভালো লাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*